,

শ্যামনগরে বিয়ে বাড়িতে বেড়াতে এসো দুই শিশু পানিতে ডুবে করুণ মৃত্যু

শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের গানবাড়ি এলাকার দুই শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে পার্শ্ববর্তী ইউনিয়ন পদ্মপুকুরের পাখিমারা গ্রামে সাইফুল মোড়ের বাড়িতে এই ঘটনা ঘটে।

মৃত জিমের পরিবার থেকে জানাই, পদ্মপুকুর ইউনিয়ন বিয়ে বাড়িতে বেড়াতে এসে বেলা দশটার দিকে বিয়ে বাড়ির বর মেহেদি হাসান সবুজের গোসল করানোর সময় আত্মীয়স্বজন সবার ব্যস্ততার ভিতরে ছিলো। সেই সময় পাশের বাড়ির পুকুর পাড়ে খেলা করছিল মিম ও জিম সহ বাচ্চারা। সেই সময় মনিরুলের কন্যা জিম ৫ শরিফুলের কন্যা মিম ৭ পানিতে পড়ে যায় । মিমের আম্মা বর গোসল করানোর পরে পুকুরে গোসল করতে যেয়ে পুকুরের পানিতে মিমের জুতো ভাসতে দেখে সেই সময়ে মিম এবং জিম কে খুঁজতে শুরু করে। বরের বাড়ির চারিপাশে খুঁজে না পেয়ে পুকুরের পানিতে খুঁজতে শুরু করে।

খুঁজতে খুঁজতে পানি থেকে দুই বাচ্চার পানির নিচ থেকে উঠায় দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসো। শ্যামনগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। শেষ সংবাদ পাওয়া পর্যন্ত তাদের গাবুরা নিজ বাড়িতে পারিবারিক গোরস্থানে তাদের দাফন প্রক্রিয়া সম্পন্ন করার প্রস্তুতি চলছিল। এ ঘটনায় ওই এলাকায় শোকের মাতম চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *