,

শ্যামনগরে অসুস্থ হাফিজুর রহমানের পাশে দাঁড়ালে ইতালি প্রবাসী মোস্তফা আবুবকর

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের পরিশ্রমী কর্মী মোছাঃ হাসিনা বেগমের অসুস্থ ছেলে শেখ হাফিজুর রহমানের পাশে দাঁড়ালে ইতালি প্রবাসী মোস্তফা আবুবকর।
রবিবার ১৭ মার্চ সকাল ১১টায় প্রেসক্লাব হল রুমে প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শেখ আফজালুল রহমানের সভাপতিত্বে সিনিয়র সাংবাদিক কমিশনার এস কে সিরাজ এর সঞ্চালনায়
মোছাঃ হাসিনা বেগমের অসুস্থ ছেলের চিকিৎসার জন্য সিরাজুল ইসলাম সিরাজ এর মাধ্যমে নগত পাঁচ হাজার টাকা দিয়ে সহযোগিতার হাত বাড়ালেন ইতালি প্রবাসী মোস্তফা আবুবকর।
হাসিনা বেগমের কাছে অনুভূতির বিষয় জানতে চাইলে তিনি বলেন,আমি প্রেসক্লাব দীর্ঘদিন যাবত পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করে আসছি। আমার স্বামী একজন ফুটপাতে বাদাম বিক্রি করে। আমি প্রেসক্লাবের পাশাপাশি বিভিন্ন কাজ করে কোনরকমে সংসার চালায়। এমনত অবস্থায় আমার ছেলেটি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। আমি তখন দিশেহারা হয়ে যায়।তখন আমি প্রেসক্লাবের সদস্য ভাইদের কে জানাই। তখন সাংবাদিক সিরাজ ভাই প্রবাসী মোস্তফা আবুবকরকে জানান সাথে সাথে তিনি আমার অসুস্থ ছেলের পাশে দাঁড়ানোর অশ্বাস দেন এবং আত্মিক সহযোগিতা করলেন। এজন্য আল্লাহর কাছে আবুবকর ভাই এর জন্য দোয়া করি আল্লাহ তাকে সুস্থতার মতো নেয়ামত দান করুন।এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আবু সাঈদ,সদস্য সরদার সিদ্দিকী। সাবেক সহ-সভাপতি আনিছুর জামান সুমন, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবু, সাংগঠনিক সম্পাদক এম কামরুজ্জামান,দপ্তর সম্পাদক হাজী মুরাদ হোসেন, অর্থ সম্পাদক আছাদুজ্জামান লিটন, সদস্য এস এম মিজানুর রহমান, অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন,দলিল লেখক সমিতি সাধারণ সম্পাদক এসএম আলমগীর হায়াদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *