,

অগ্রগতি সংস্থার উদ্যোগে আর টি আই এর উপজেলা সেল কমিটির আলোচনা সভা

শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলায় অগ্রগতি সংস্থার উদ্যোগে আর টি আই এর উপজেলা সেল কমিটির মতবিনিময় ও আলোচনা সভা ও অনুষ্ঠিত হয়েছে।
১২জুন শনিবার সকাল ১০টায় নকিপুর সরকারি এইচ সি পাইলট মাধ্যমিক বিদ্যালয় হল রুমে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
শ্যামনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আর টি আই এর উপজেলা সেল কমিটির সভাপতি খালেদা আইয়ুব ডলির সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আর টি আই এর শ্যামনগর ফিল্ড ফ্যসিলি টটর জাহিদা জাহান মৌ।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আর টি আই এর উপজেলা সেল কমিটির উপদেষ্টা ও নকিপুর সরকারি এইচ সি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আব্দুল মান্নান, উপজেলা সেল কমিটির সহ-সভাপতি সাংবাদিক এম. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক তাহমিনা বেগম,সাংবাদিক মেহেদী হাসান মারুফ,নুরুজাহান,শাহীন আলম,শহিদুল ইসলাম ছোটন,আনিসুর রহমান সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।
এ সময় আর টি আই এর উপজেলা সেল কমিটির সভাপতি খালেদা আইয়ুব ডলি বলেন, অগ্রগতি সংস্থা উদ্যোগে ২০০৯ এর তথ্য আইন বাস্তবায়নের উপর গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করেন। মানুষের অধিকার আদায়ে সমস্যা সমাধানের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। উপস্থিত সকল কমিটির সদস্য দের মাধ্যমে তথ্য আইন বাস্তবায়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করার ইচ্ছা পোষণ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *