,

দেশ বরেণ্য আলেম মাওলানা হাফিজুর রহমানের আগমনকে ঘিরে শ্যামনগরে সকল প্রস্তুতি সম্পন্ন

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরার শ্যামনগরে দেশে আলোড়ন সৃষ্টিকারী আলেম মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী’র আগমনকে ঘিরে শ্যামনগরের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
আগামী ২৪ মে মঙ্গলবার বিকাল ৩টায় হাবিবপুর দারুল উলুম খাদেমুল ইসলাম মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে মাদ্রাসা কর্তৃপক্ষ ও হাবিবপুর এলাকাবাসীর আয়োজনে মাদ্রাসা সংলগ্ন মাঠে ওয়াজ মাহফিল ও দস্তারবন্দী অনুষ্ঠিত হবে।শাইখুল হাদিস আল্লামা মুফতি আব্দুস সাদেক সাহেব দা. বা.এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিশ্বনন্দিত মোফাচ্ছেরে কোরআন ও তরুণ্যের অহংকার খতিবুল উম্মাহ, ঢাকা বায়তুল মামুর জামে মসজিদের খতিব ও জামিয়া তা’লীমিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা)।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা-৪আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সাবেক সচিব ও চেয়ারম্যান জাতীয় রাজস্ব বোর্ডের ড.মোহাম্মদ আব্দুল মজিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন।
আরো বয়ান পেশ করবেন ঢাকা কেন্দ্রীয় সভাপতি ও ইসলামী সাংস্কৃতিক জোটের মাওলানা এইচএম সাইফুল ইসলাম,ঢাকা কুড়িল বিশ্ব রোড কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি আশরাফুজ্জামান, বাগেরহাটের সাহেবজাদা পীর সাহেব মোড়লগঞ্জের বাংলা হাকিম রফিকুল ইসলাম, ঢাকা ওয়ায়েজ কুরুনী জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম খলিল মাদানী, ঢাকা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ওমর ফারুক যশোরী।
হাফেজ মোখলেছুর রহমান বলেন,হুজুরের আগমনকে কেন্দ্র করে শ্যামনগরে বিভিন্ন পয়েন্টে ৬ তরুণ তৈরি করা হয়েছে। হাবিবপুর মাদ্রাসা সহ মাদ্রাসার আশপাশ এলাকার নতুন রূপে সেজেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *