,

নওয়াবেঁকীতে ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ আগামী ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে শ্যামনগর উপজেলা বিএনপি’র পক্ষ থেকে লিফলেট বিতরণ করেন।
শ্যামনগর উপজেলা বিএনপি’র যুব সম্পাদক মোঃ জহুরুল হক (আপপু) আশেকুল হাসান( বাচা) উপজেলা বি এন পি। এ সময় আরো উপস্থিত ছিলেন – আাটুলিয়া বিএনপি নেতা ফিরোজ মামুন মুন্না,মন্টু,উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য।এম,এম,মেহেদী হাচান।আটুলিয়া ইউনিয়ন শ্রমিক দল নেতা রফিকুল ইসলাম রফি। আবুজর গেফারী,ছাত্রনেতা সৈকত।

জহুরুল হক (আপপু) ৭ নভেম্বরের শুভেচ্ছা জানিয়ে বলেন, ৭ নভেম্বর আমাদের জীবনের এক ঐতিহাসিক দিন। ১৯৭৫ সালের এই দিনে সৈনিক-জনতা রাজপথে নেমে এসেছিল জাতীয় স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার দৃঢ় অঙ্গীকার নিয়ে। আর এ কারণেই ৭ নভেম্বরের ঐতিহাসিক তৎপর্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, দেশবাসী চরম এক দুঃসময়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস । গণতন্ত্র, আইনের শাসন, বাক-ব্যক্তি ও সংবাদপত্রের স্বাধীনতাসহ সব মৌলিক অধিকারের পথ সংকুচিত করে চলছে স্বাধীনতা পরবর্তীকালের মতো ভয়াবহ দুঃশাসন। জনগণের কাছ থেকে দেশের মালিকানা কেড়ে নিয়ে নির্বাচন ও গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে মাস্তানতন্ত্র কায়েম করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *