,

নরসিংদীতে সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ

ছবি : আসাদুল্লাহ

আসাদুল্লাহ,নরসিংদী সদর, প্রতিনিধিঃ নরসিংদীতে সুবিধা বঞ্চিত অর্ধশতাধিক পথ শিশুদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেছে সামাজিক সংগঠন আলোকিত নরসিংদী। শনিবার সন্ধ্যায় শহরের নরসিংদী সরকারি কলেজ অনার্স ভবনের পিছনে বঙ্গবন্ধু পার্কে এসব মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাাহ আল মামুন রাসেল, আলোকিত নরসিংদীর সদস্য রায়হান, আবুসাইদ সহ প্রমুখ।

ইফতার সামগ্রী পেয়ে খুব খুশি হাসিব নামে এক পথ শিশু। সে বলে, আমাদের প্রতি বছরই রোজার সময় রাসেল ভাই ইফতার করায়। এবারের রোজায় আমাদের এখনো কেউ ইফতার করাই নি। আজকে একটু ইফতারে ভালো কিছু খেতে পারবো।

আরেক পথ শিশু রাহেলা বলেন, প্রতিদিন মুড়ি দিয়ে ইফতার করি। আজকে বুট, পেয়াজু, বেগুনি আর মিষ্টি দিয়ে ইফতার করবো। সাথে আমার ভাইকে ও নিয়ে এসেছি। সেও আমার সাথে ইফতার করবে।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন, আলোকিত নরসিংদীর পক্ষ থেকে আমরা পথ শিশুদের নিয়ে কাজ করে থাকি। তারা ভালো খাবার খেতে পারে না। এজন্য আমরা মাঝে মধ্যে তাদের জন্য ভালো খাবারের ব্যবস্থা করি। এরই ধারাবাহিকতায় আমরা ৬২ জন পথ শিশুকে ইফতার করিয়েছি। আর করোনা ভাইরাস থেকে সাবধানে থাকার জন্য সচেতন করেছি ও মাস্ক বিতরণ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *