,

ব্যবসায়ীর সোনার বার লুট, ফেনীতে ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেপ্তার

ফেনীতে এক ব্যবসায়ীর সোনার বার ছিনিয়ে নেওয়ার অভিযোগে জেলা গোয়েন্দা পুলিশের ওসিসহ ছয় পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

ডেস্ক রিপোর্টঃ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ১৫টি সোনার বার উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

গ্রেপ্তাররা হলেন- জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।

মঙ্গলবার রাতে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। বুধবার পাঠানো হবে আদালতে।

গোপালকান্তি দাশ নামে চট্টগ্রামের এক সোনা ব্যবসায়ীর অভিযোগ পাওয়ার পর এ বিষয়ে তদন্ত শুরু করে জেলা পুলিশ কর্তৃপক্ষ।

 

পুলিশ সুপার বলেন, গোপালকান্তি দাশ গত ৮ অগাস্ট চট্টগ্রাম থেকে ২০টি সোনার বার নিয়ে ঢাকা যাচ্ছিলেন। পথে ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে গোয়েন্দা পুলিশের একটি দল তার গাড়ির গতিরোধ করে।

“তারা গোপালকান্তির সোনার বারগুলো ছিনিয়ে নেয়। গোপালকান্তি পরে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দেন। পুলিশ সুপার কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি চার পুলিশ কর্মকর্তাকে শনাক্তও করেন। ওই চারজন তখন অপর দুইজনের নাম প্রকাশ করেন।”

পুলিশ সুপার বলেন, “তারা সোনা ব্যবসায়ীর কাছ থেকে ২০টি সোনার বার ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করেছেন। তাদের কাছ থেকে ১৫টি বার উদ্ধার করা হয়েছে।”

 

গোপালকান্তি মঙ্গলবার রাতে ফেনী থানায় ছয়জনের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করার পর তাদের গ্রেপ্তার দেখিয়ে থানায় দেওয়া হয় বলে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, ছিনতাই হওয়া বাকি পাঁচটি সোনার বার উদ্ধারের চেষ্টা চলছে। সোনার বারগুলোর উৎস ও বৈধতাও তদন্ত করা হচ্ছে।

বুধবার আসামিদের আদালতে পাঠানো হবে বলে ফেনী থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *