,

ভোট আসছে! কৃষ্ণনগরে পৌঁছে ‘পদ্ম-বিধায়ক’ মুকুলের সঙ্গে বৈঠক করলেন মমতা

ফাইল ফটো

সিরাজুল ইসলাম,কলকাতা থেকেঃ মঙ্গলবার কৃষ্ণনগর পৌঁছে সার্কিট হাউসে মাকুল রায়ের সঙ্গে বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে খবর, পঞ্চায়েত ভোটকে সামনে রেখে জেলায় দলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিয়েছেন তিনি।

তিন দিনের জেলা সফরে মঙ্গলবার নদিয়ার কৃষ্ণনগরে পৌঁছে বিজেপি বিধায়ক মুকুল রায়ের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলনেত্রীকে হেলিপ্যাডে স্বাগত জানান তৃণমূলের জেলার নেতারা। এর পর সার্কিট হাউসে তিনি কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের সঙ্গে বৈঠকে বসেন। বিধানসভার স্পিকারের দাবি অনুযায়ী, মুকুল এখনও বিজেপিরই বিধায়ক। এই আবহে বৈঠকটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

মঙ্গলবার দুপুর ২টো নাগাদ কৃষ্ণনগর দ্বিজেন্দ্রলাল রায় স্টেডিয়ামের হেলিপ্যাডে নামেন মমতা। সেখানে ছিলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র, রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস, দলের কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভাপতি কল্লোল খাঁ, নদিয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু-সহ অনেকেই। সেখান থেকে তিনি পৌঁছন কৃষ্ণনগর সার্কিট হাউসে। দুপুর আড়াইটে নাগাদ সেখানে পৌঁছন কৃষ্ণনগর উত্তর বিধানসভার বিধায়ক মুকুল রায়ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *