,

রাজাপুর ইউএনও মো. মোক্তার হোসেন কে বিদায় সংবর্ধনা দিলো “স্বপ্নের আলো ফাউন্ডেশন

মো.নাঈম হাসান ঈমন,ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোক্তার হোসেন বদলী জনিত কারণে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ (৬মার্চ) বিকালে সাড়ে ৪টায় মানবতার সেবায় নিয়োজিত অরাজনৈতিক অলাভজন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর পক্ষ থেকে রাজাপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও মো. মোক্তার হোসেন কে সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দিয়ে বিদায় সংবর্ধনা জানান।

এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. নাঈম, রাজাপুর উপজেলা শাখার সভাপতি এম. মুন্না, সাধারণ সম্পাদক মো. মাহিন খান রোমান, সাংগঠনিক সম্পাদক মো. সাব্বির হোসাইন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম রিদয়, সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান মুনজিল, সহ-অর্থ সম্পাদক মোঃ রাজু হাওলাদার, সদস্য বিশাল রায় প্রমূখ।

তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর সদস্যরা সম্মানীয় ইউএনওর উজ্জ্বল সফলতা প্রত্যাশা করেন।

সংবর্ধনা গ্রহণ করে বিদায়ী ইউএনও মো. মোক্তার হোসেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) কে ধন্যবাদ জানিয়ে বলেন, মানবিক গুণাবলী দিয়ে মানবতার সেবায় “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) সদস্য ও কর্মীরা আরো উজ্জীবিত হয়ে মানুষের জন্য কাজ করবেন।

প্রসঙ্গত, গত ২০২০ সালের ৯ডিসেম্বর রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে মো. মোক্তার হোসেন যোগদান করেন। তিনি রাজাপুর ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি বরগুনা সদর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে বদলি হয়েছেন। এর আগে তিনি মন্ত্রণালয় দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *