,

শ্যামনগরে প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম হাসপাতালের পরিচালক শহিদুলের জানাজা অনুষ্ঠিত

ছবি- শ্যামনগর শ্রী ফলকাটি আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক শহিদুল ইসলামের জানাজা নামাজ।

শ্যামনগর প্রতিনিধি ঃ শ্যামনগর উপজেলায় শ্রীফলকাটি প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক জি এম শহিদুল ইসলাম(৫১)এর নামাজের জানাজা রবিবার দুপুরে নিজবাড়ী আবাদচন্ডিপুর অনুষ্ঠিত হয়। জানাজা শেষে লাশ পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। ২৮ জুলাই বুধবার সকাল সাড়ে ৯টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অতিভারী বর্ষণের কারণে জলাবদ্ধতায় লাশ দাফন করা সম্ভব হয়নি। ততদিনে তার লাশ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে হিমাগারে সংরক্ষিত ছিল।

তিনি আমেরিকা প্রবাসী অণুজীব বিজ্ঞানী প্রস্তাবিত আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা ড.আবু সিদ্দিকী খোকনের ছোট ভাই এবং আবাদচন্ডিপুর গ্রামের মৃত হাজী আশরাফ আলীর পুত্র।
শহিদুল ইসলামের জানাজা নামাজে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন, কালিগঞ্জ জাপার সভাপতি মাহবুবুর রহমান, সাতক্ষীরা অগ্রণী ব্যাংকের আঞ্চলিক প্রধান এজি এম ইসফারিল হোসেন,শ্রীফলকাটি আশরাফ ইব্রাহিম মেডিকেল কলেজ হাসপাতালের সভাপতি ডাঃ গ.ম আব্দুস সালাম আযাদ, পরিবারের পক্ষে আশিক ইকবাল তুহিন , ভার্চুয়ালী বক্তব্য রাখেন সাবেক এনবিআর চেয়ারম্যান ড.আব্দুল মজিদ, শহিদুল ইসলামের বড় ভাই আমেরিকা প্রবাসী বিজ্ঞানী ড.আবু সিদ্দিকী খোকন, তার ভাই স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংকের ম্যানেজার জি এম ইয়াসিন । বক্তব্য রাখেন পরিবারের অন্যান্যসদস্যবৃন্দ, এলাকাবাসী প্রমুখ। তার জানাজা নামাজ পড়ান মাওঃ জিয়াউর রহমান।

শহিদুল ইসলাম ফুসফুস ক্যান্সার আক্রান্ত হওয়ায় গত ২২ জুন থেকে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন । এ অবস্থায় ২৮ জুলাই সকালে ঢাকায় হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তান সহ অসংখ্যা আত্নীয় স্বজন রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *