,

শ্যামনগরে শফিউল বারী বাবুর মৃত্যুবার্ষিকী পালিত

শ্যামনগর প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে শফিউল বারী বাবুর মৃত্যুবার্ষিকী পালিত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক ছাত্রনেতা শফিউল বারী বাবুর ১ম মৃত্যুবার্ষিকী শ্যামনগরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালন করা হয়েছে। এ উপলক্ষে শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। শনিবার (৩১ জুলাই) সকাল ১১টায় উপজেলার ইশ্বরীপুর বাজারে আলোচনা সভা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলহাজ্ব সোলায়মান কবির। সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি মোঃ নূরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইশ্বরীপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক বেলালী মোস্তফা টুটুল, সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম বেলাল, জিএম সুলতানুল আরেফিন।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা মোঃ রেজাউল ইসলাম,আব্দুল হামিদ, মেহেদী হাসান,গোলাম মোস্তফা,আসাদুল প্রমুখ।
আলোচনা শেষে বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা এবং শফিউল বারী বাবুসহ মৃত্যুবরনকারী বিএনপির নেতাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *