,

শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের আহব্বায়ক কমিটি গঠন ও বনভোজন পালন

স্টাফ রিপোর্টারঃগতকাল ৫ জানুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার এক অনাড়ম্বর পরিবেশে শ্যামনগর উপজলা অনলাইন নিউজ ক্লাবের ৫ সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। জনাব মুরশিদ আলমের সভাপতিত্বে মারুফ হোসেন মিলনের সঞ্চালনায় শেখ মাহমুদুল ফিরোজ বাবুলকে প্রধান করে এই আহব্বায়ক কমিটি গঠন করা হয়। জনাব মোঃ আনিছুর রহমান যুগ্ন আহ্বায়ক এবং হাফেজ আব্দুল্লাহ আল মামুন, মোঃ ইকবাল হোসেন ও মোঃ আনোয়ারুল ইসলাম সদস্য হিসাবে মনোনীত হন।

অত্র প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক হিসাবে প্রতিষ্ঠালগ্ন থেকে দায়িত্ব পালন করা জনাব মুরশিদ আলম তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, অনলাইন নিউজ ক্লাবকে এগিয়ে নিতে তিনি বদ্ধ পরিকর। তিনি অনলাইন নিউজ ক্লাবের স্বার্থে যেকোন ত্যাগ স্বীকার করে হলেও সর্বদা অনলাইন নিউজ ক্লাবের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মারুফ হোসেন মিলন বলেন, উপজেলা অনলাইন নিউজ ক্লাব তাঁর পরিবারের মত। এই পরিবারের সকল সদস্যকে সাথে নিয়ে তিনি এগিয়ে যেতে চান। তিনি সকল সদস্যদেরকে এক আত্মা হয়ে কাজ করার আহব্বান জানান।

নব নির্বাচিত আহব্বায়ক শেখ মাহমুদুল ফিরোজ বাবুল, যুগ্ন আহ্বায়ক জনাব আনিছুর রহমান, হাফেজ আব্দুল্লাহ আল মামুন, মোঃ ইকবাল হোসেন, এবং মোঃ আনোয়ারুল ইসলাম তাদের বক্তব্যে অনলাইন নিউজ ক্লাবকে সুসংগঠিত করে আগামী ছয় মাসের মধ্যে সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি উপহার দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। নব নির্বাচিত আহ্বায়ক কমিটি সকল সদস্যের সহোযোগিতা কামনা করেন।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, প্রতিষ্ঠানের উপদেষ্টা এবং সিনিয়র সাংবাদিক ও প্রভাষক জনাব বিপ্রকাশ মন্ডল, সিনিয়র সহ সভাপতি মোঃ ফারুক হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক হাবিবুল বাশার, যুগ্ন সাধারন সম্পাদক মোশারফ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জামিনুর রহমান, জনাব অলি উল্লাহ ওলি, জনাব তাপস কুমার মন্ডল, জনাব মোঃ নুরুজ্জামান প্রমুখ।

এর আগে বরসা রিসোর্ট থেকে একঝাঁক তরুন সাংবাদিকদের সমন্বয়ে সুন্দরবন কলাগাছির উদ্দেশ্যে যাত্রা শুরু হয়। নানা কর্ম ব্যস্ততার ক্লান্তি দুর করার পাশাপাশি সমন্বয় মিটিংয়ের উদ্দেশ্যে এই আনন্দ ভ্রমনের আয়োজন করা হয় বলে শ্যামনগর উপজেলা অনলাইন নিউজ ক্লাবের আয়োজক কমিটি জানান।

বিশেষ এই আনন্দ ভ্রমনের বিশেষ অতিথি হয়ে শোভা বর্ধন করনে শিল্পপতি এবং বিশিষ্ট সমাজ সেবক জনাব তারিকুল ইসলাম জিকো, মিসেস রুমানা ইসলাম, জারা, মেহেদি হাসান মিম, শেখ ফয়সাল মাহমুদ, ফারুক, রতন, আলি হোসেন সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *