,

সাংবাদিক ইয়ারব হোসেনের উপরে সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে শ্যামনগরে মানববন্ধন

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরার পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতিবাজ কর্মকর্তা আবুল খায়েরের নির্দেশে সাংবাদিক ইয়ারব হোসেনের উপর বর্বরোচিত হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ২৫ মে সকাল ১০ টায় প্রেসক্লাব চত্বরে প্রেসক্লাব ক্লাবের আয়োজনে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাবেক উপদেষ্টা আবু সাঈদ,শেখ আফজালুর রহমান,গাজী সালাউদ্দিন বাপ্পী,সাবেক সহ-সভাপতি এস কে সিরাজ,সাবেক সাধারন সম্পাদক আনিসুজ্জামান সুমন,সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এম কামরুজ্জামান,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জিএম আব্দুল কাদের,কার্যনির্বাহী কমিটির সদস্য নির্মল ঘোষ, সাবেক অর্থ সম্পাদক আসাদুজ্জামান লিটন,রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল- ইমরান,সামিউল ইসলাম মন্টী সহ সচেতন এলাকাবাসী।
বক্তাগণ বলেন,শ্যামনগর উপজেলা সহ পুরো দক্ষিণাঞ্চল দুর্যোগপ্রবন এলাকা। এসব এলাকার মানুষ ‘ত্রাণ চায় না টেঁকসই বেড়িবাঁধ চায়’ পাউবো’র দুর্নীতিবাজ কর্মকর্তারা সে দিকে তাকায় না।
পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতির চিত্র একদিনে বলে শেষ করা যাবে না।পানি উন্নয়ন বোর্ডের দুর্নীতিবাজ কর্মকর্তা আবুল খায়েরের মত সকল পাউবো’র দুর্নীতিবাজ কর্মকর্তার অবৈধ সম্পদের হিসাব, সাংবাদিকদের অবাধ তথ্য অধিকার নিশ্চিত করতে হবে। সাতক্ষীরা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর নির্দেশে তার পেটুয়া বাহিনী দিয়ে মারপিটের ঘটনার সকল আসামীকে অবিলম্বে গ্রেফতার ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরি হস্তক্ষেপ কামনা করা হয় সমাবেশ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *