,

সিদ্ধিরগঞ্জে দম্পতির পরিচয়ে বাসা ভাড়া নিতে এসে কেয়ারটেকারকে খুন

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক প্রবাসীর বাড়িতে ভাড়াটিয়া সেজে বাড়িতে ঢুকে দারোয়ানকে পিটিয়ে হত্যা করেছে দুই দুর্বৃত্ত। সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ হাউজিং এলাকায় আরব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ীর মালিকের স্ত্রীকে অচেতন অবস্থায় বাড়ী থেকে আশেপাশের লোকজন উদ্ধার করে হাসপাতাল নিয়ে যান। বাড়ির মালিক আরব আলী সৌদী আরব থাকেন। ভবনটি ছয় তলা বিশিষ্ট। সকালে ভাড়াটিয়া সেজে এসেছিল দুই দুর্বৃত্ত। দ্বিতীয়বার বিকেলে বোরকা পরে এসে বাসার দারোয়ানকে স্বামী স্ত্রী পরিচয় দিয়ে বাথরুমে আটকে রাখে। এসময় মাথায় আঘাত করলে গুরুতর আহত হন তিনি। পরে তাকে হাসপাতালে নেয়ার সময় কেয়ারটেকার ইমতিয়াজ মৃত্যুবরণ করেন। নিহত দারোয়ানের নাম ইমতিয়াজ হোসেন (৬০)। তার গ্রামের বাড়ি রংপুর জেলায়। তার পিতার নাম আব্দুল লতিফ। বাড়ির মালিক আরব আলীর বাড়ি ঢাকার দোহার।
রাত ৮ টার সময় ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী। তিনি সাংবাদিকদের বলেন, বাড়ীর মালিকের স্ত্রী গলায় থাকা একটি চেইন ও দুইটি স্বর্ণের চুড়ি নিয়ে যায় দুর্বৃত্তরা। তদন্তের স্বার্থে আর কিছু বলেননি তিনি।
ঘটনাস্থলে থাকা সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কামরুল ফারুক জানায়, ঘটনাস্থলে পর্যবেক্ষন করা হয়েছে। হত্যাকান্ডটি রহস্যজনক। বাড়ির মালিকের স্ত্রী শারীরিক ভাবে অসুস্থ। তাকে পর্যবেক্ষনে রাখার জন্য একজন মহিলা কন্সটেবলকে দায়িত্ব দেওয়া হবে এবং তিনি সুস্থ হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সিসি ক্যামেরা দেখে ও তদন্ত করে দুর্বৃত্তদের গ্রেফতার করা হবে।
নিহত কেয়ারটেকার ইমতিয়াজের ছেলে রমজান জানান, দুইজন লোক সকালে বাড়িভাড়া নেবে বলে ঐ বাড়ির সামনে আসে। কিন্তু সকালে বাড়ির মালিকের স্ত্রী বাড়িতে না থাকায় আমার বাবা তাদেরকে বাড়িতে প্রবেশ করতে দেয়নি। পরবর্তীতে বিকালে তারা আবারও এ বাড়িতে প্রবেশ করে। এসময় তাদের পরনে ছিল বোরখা। বাড়িতে তারা প্রবেশ করেই আমার বাবা ইমতিয়াজ হোসেনকে বেঁধে বেদম প্রহার করে। একই সময় ঐ দুই দুর্বৃত্ত বাড়ির মালিকের স্ত্রী ও ছেলেকে বেঁধেও মারধর করে। পরে গুরুতর আহত ইমতিয়াজকে উদ্ধার করে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *