,

অটোরিকশার ব্যাটারি বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

ডেস্ক রিপোর্টঃ রাজধানীর কামরাঙ্গীরচরের আহসানবাগ এলাকায় অটোরিকশার ব্যাটারি চার্জ দেয়ার সময় বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন।

শুক্রবার (৯ জুলাই) ভোর ৪টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- আব্দুল মতিন (৪০), ইয়াছমিন আক্তার (৩৫), আয়েশা (৫), মায়িশা (৯) ও আবুল খায়ের রায়হান (২৫)।

শেখ হাসিনা বার্নে কর্তব্যরত চিকিৎসক জানান, দগ্ধ মতিনের শরীরের ৯২ শতাংশ, ময়নার ৯৫ শতাংশ, আয়েশার ৪৬ শতাংশ ও মায়িশার ৪২ শতাংশ ও রায়হানের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে।

দগ্ধ রায়হান জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তাদের বাসা কামরাঙ্গীরচর এলাকাতেই। গত রাতে সে ওই বাসাতে মায়ের কাছে ছিল। ভোরে বিকট শব্দে তাদের ঘুম ভেঙে যায় এবং চারদিকে আগুন দেখতে পায়। পরে তারা দৌড়ে বাসায় বাইরে চলে যায়।

রায়হান আরো জানান, তার দুলাভাই মতিন প্রতিদিন বাসাতেই অটোরিকশা চার্জ দিতেন। সেই চার্জার থেকেই ভোরে বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, কামরাঙ্গীরচর থেকে অটোরিকশার চার্জার থেকে বিস্ফোরণ হয়ে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়ে এসেছে। তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। তারা শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *