,

আসন্ন জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্যাপক জনপ্রিয়তায় অধ্যাপক ফারুক আজম হান্নান

শেখ মাহফুজুল হক সানি,কুমারখালি (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালি উপজেলার ৩নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনসমর্থনে এগিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী সমাজসেবক অধ্যাপক ফারুক আজম হান্নান। ৯ টি ওয়ার্ড ও প্রায় ২০ হাজার ভোটারের ৩নং জগন্নাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতীক প্রত্যাশী, সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক অধ্যাপক ফারুক আজম হান্নান জনসমর্থনে শক্ত অবস্থান সৃষ্টি করেছে।

ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ নানা শ্রেণির মানুষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নে,এই সংগ্রামী সমাজসেবককে চেয়ারম্যান করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী তৎপরতা অব্যাহত রেখেছে।

দলীয় সুশৃঙ্খোল কর্মসূচীতে কর্মতৎপরতার গুণে ২০০২ সাল থেকে বর্তমান ২০২১ সাল অর্থাৎ এখন পর্যন্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে একজন সুসংগঠক হিসেবে সুপরিচিতি লাভ করেছেন।ইউনিয়নের সর্বত্র সুস্থ সমাজ বির্নিমানের অকুতোভয় এই উদারচেতা নেতৃত্বের গ্রহণযোগ্যতা শীর্ষপর্যায়ে।

ধর্ম – বর্ণ নির্বিশেষে সকল স্তরের মানুষের সাথে নিবিড় সম্পৃক্ততা।তিনি শিলাইদহ রবীন্দ্র কলেজের প্রফেসর পেশায় যুক্ত। আরো তিনি হাসিমপুর জামে মসজিদ, বাজার কমিটি, গোরস্থান ম্যানেজিং কমিটি,শামসুল আলম হিফজ মাদরাসা এবং হাসিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করে চলেছেন কৃতিত্ব ও সুনামের সহিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *