,

আসন্ন দুর্গাপূজার নিরাপত্তায় বিএনপির নেতা-কর্মীরা সর্বত্র মাঠে থাকবে বিএনপি নেতা দুলু

মোঃ রেজাউল করিম,স্টাফ রিপোর্টারঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আসন্ন দুর্গা পূজার নিরাপত্তায় বিএনপির নেতা-কর্মীরা ছায়ার মতো সর্বত্র মাঠে থাকবে।

নাটোরের হিন্দু সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

দুলু বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষ এই দেশের নাগরিক। আপনারা কেউ দুর্বল নন। আপনাদের পাশে আমার বিএনপির নেতা-কর্মীরা ছায়ার মত থাকবো। কোনো কুচক্রী মহল যেন ষড়যন্ত্র না করতে পারে, সেজন্য আপনাদেরকেও সজাগ থাকতে হবে।

দুলু আরও বলেন, দুর্গা পূজায় যেন কোনো বিশৃংঙ্খলা না হয়, সেজন্য নাটোরে বিএনপির হট লাইন ২৪ ঘণ্টা খোলা থাকবে। আমাদের নেতা-কর্মীরা সব সময় আপনাদের পাশে থাকবে। যে কোনো বিশৃংখলা দেখলে আপনারা সঙ্গে সঙ্গে জানাবেন। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় মন্দির কমিটির সভাপতি খগেন্দ্রনাথ সাহার সভাপতিত্বে বক্তব্যে রাখেন – নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, শিক্ষাবিদ অলক কুমার মৈত্র, জেলা হিন্দু মহাজোটের সভাপতি সুজিত ঘোষ ও দেবাশীষ কুমার সরকার প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক নীলমনি কর্মকার, সহ-সভাপতি পরিমল কুমার ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *