,

কপিলমুনি সিটি প্রেসক্লাবের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

পাইকগাছা (খুলনা) প্রতিনিধিঃ কপিলমুনি সিটি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অনলাইন দৈনিক ইন্ডিপেন্ডেন্টবিডি.নিউজ এর সম্পাদক শেখ দীন মাহমুদ ও কপিলমুনি সিটি প্রেসক্লাবের তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ইন্ডিপেেেন্ডন্টবিডি.নিউজের নির্বাহী সম্পাদক, ঢাকা থেকে প্রকাশিত জাগোপ্রতিদিন’র উপজেলা প্রতিনিধি ও দৈনিক খুলনা টাইমস’র স্টাফ রিপোর্টার শেখ নাদীর শাহ্কে স্থানীয় কতিপয় দুষ্কৃতিকারী কতৃক জবাই করে হত্যার হুমকির ঘটনায় কপিলমুনি সিটি প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রতিবাদ সভায় ঘটনায় জড়িত দোষীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানানো হয়। শনিবার সকাল ১১ টায় কপিলমুনি সিটি প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি তপন পাল, স.ম নজরুল ইসলাম, কপিলমুনি সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খান, কোষাধ্যক্ষ জগদীশ চন্দ্র দে, সাংগঠনিক সম্পাদক , পলাশ মজুমদার, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মিন্টু, তথ্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক নাদীর শাহ, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, কার্যকরী সদস্য পবিত্র কুমার মন্ডল, সদস্য ইকবাল হোসেন, আঃ মজিদ গাজী ও উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ।
প্রসঙ্গত, গত ১৩ আগস্ট শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে কাশিমনগর গ্রামের মৃত আফান শেখ এর ছেলে কুদ্দুসসহ কয়েকজন ইন্ডিপেন্ডেন্ট কার্যালয়ের সামনে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে দীন মাহমুদ অফিসের বাইরে বেরিয়ে আসলে তারা তাকে জবাই করে হত্যার হুমকি দেয়। এসময় পাশে অবস্থানরত দীন মাহমুদের ছেলে শেখ নাদীর শাহ্ ঢাকা থেকে প্রকাশিত জাগো প্রতিদিনের উপজেলা প্রতিনিধি, ইন্ডিপেন্ডেন্টবিডির নির্বাহী সম্পাদক ও খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনা টাইমস’র স্টাফ রিপোর্টারকেও অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারতে উদ্যত হয়। একপর্যায়ে স্থানীয়রা কুদ্দুসসহ অন্যান্যদের সরিয়ে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *