,

কামারগাঁ ইউপিতে বিজয়ে আশাবাদী মোঃখলিলুর রহমান খলিল

মোঃফিরোজ উদ্দিন,তানোর (রাজশাহী)প্রতিনিধিঃ আগামী কাল ১১ নভেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয় ধাপে রাজশাহীর তানোর উপজেলার সাত ইউনিয়নের ভোট গ্রহণ।

প্রার্থীদের বিরামহীন প্রচারনা শেষ হয়েছে গত রাত্রি ১২টার দিকে। এবারে নির্বাচনে ধানের শীষ প্রতীক না থাকায় আওয়ামীলীগের নৌকার প্রতিপক্ষ মটরসাইকেল এবং বিএনপির নেতারা স্বতন্ত্র হিসেবে ভোট করছেন।

এদিকে কামারগাঁ ইউপি নির্বাচনে নৌকার সাথে লড়ায় হবে বিদ্রোহীদের মটরসাইকেল এবং বিএনপির স্বতন্ত্র প্রার্থীদের চশমা প্রতীকের সাথে লড়ায় হবে বলে মনে করেন ভোটারেরা।

জানা গেছে, কামারগাঁ ইউপিতে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ইউপি আ”লীগ সভাপতি ফজলে রাব্বি ফরাদের সাথে মুল লড়ায় হবে বিদ্রোহী মটরসাইকেল প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোসলেম আলী প্রামানিকের।

তবে বিএনপির একাংশের ইউপি সভাপতি মোঃখলিলুর রহমান খলিলকে পিছিয়ে রাখছেন না।

যার ফলে ত্রিমুখী লড়ায় হবে।

এতে করে ত্রিমুখী এবং হাড্ডাহাড্ডি লড়ায় হতে পারে। কিন্তু কামারগাঁ ইউপিতে চশমা ও নৌকা অনেক এগিয়ে। কামারগাঁ ইউপিতে নৌকা প্রতীকের মুল প্রতিপক্ষ ইউপির বর্তমান চেয়ারম্যান (বিদ্রোহী) মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মোসলেম আলী। জোরালো ভাবে অবস্থান করছেন। কারন এই ইউপিতে বিএনপি মনোনীত কোন প্রার্থী নেই।

তবে নিরপেক্ষ ভোট হলে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ের ব্যাপারে আশাবাদি হলেও বিদ্রোহীরাও বিজয়ের ব্যাপারে আশা রাখছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *