,

কালিগঞ্জ দক্ষিণ শ্রীপুর নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠিত

শাহাদাত হোসেন,সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃকালিগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের পরিচিতি সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত পরিচিতি সভায় বীর মুক্তিযোদ্ধা আহম্মাদ আলী মাস্টারের সভাপতিত্বে, শাহাদাত হোসেন সাজুর সঞ্চালনায়
সভার শুরুতেই নব নির্বাচিত চেয়ারম্যান গোবিন্দ মন্ডল ও সকল ইউপি সদস্যদের
ফুলের তোরা দিয়ে বরন করে নেওয়া হয় ও পরে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন নবনির্বাচিত চেয়ারম্যান গোবিন্দ মন্ডল।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট,

পরিচিতি সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, নব-নির্বাচিত চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, সেবার প্রত্যাশায় সাধারণ মানুষ ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। তার প্রতিদান স্বরূপ দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সার্বিক উন্নয়ন ও জনসেবার লক্ষে তিনি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।সেই সাথে তিনি ইউনিয়নবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ,লীগের দপ্তর সম্পাদক শাহিনুর রহমান, প্রচার সম্পাদক আঃ রহমান, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরদার, মথুরেশপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি শেখ মোকলেসুর রহমান (মুকুল),দক্ষিণ শ্রীপুর ভারপ্রাপ্ত ইউপি সচিব জয়দেব কুমার মল্লিক, প্রমুখ সহ ইউনিয়ন আ,লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ ইউনিয়নের সর্বস্তরের সাধারণ জনগন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোহাম্মদ মনিরুল ইসলাম, শেষে তবারুক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *