,

কালিগঞ্জ দক্ষিণ শ্রীপুর গৃহবধূর রহস্যজনক মৃত্যু, ঘাতক স্বামী আটক

শাহাদাত হোসেন (সাতক্ষীরা জেলা) প্রতিনিধিঃকালিগঞ্জের পল্লীতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু হত্যা না আত্মহত্যা এনিয়ে এলাকায় নানান গুঞ্জন। পুলিশ লাশ উদ্বার করে সুরতহাল শেষে মর্গে প্রেরণ করেছে । এঘটনায় পুলিশ গৃহবধুর স্বামী মাহামুদুল হাসানকে আটক করেছেন।

থানা ও স্থানীয়দের সুত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের সাহিনা পারভিন হাসি (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে আত্মহত্যার গুজব ছড়ানোর অভিযোগ উঠেছে।

ঘটনাটি বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে ৯ টায় দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী মাস্টারের বাড়িতে ঘটেছে। নিহত গৃহবধূ সোনাতলা গ্রামের মাহামুদুল হাসানের স্ত্রী ও বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই গ্রামের আমিরুল ইসলাম মোড়লের কন্যা। পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়ির গোসলখানায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার দাবী করলেও লাশের কান ও মুখ দিয়ে রক্তক্ষরণ এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহৃ পাওয়া গেছে।

কালিগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হালিমুর রহমান বিষয়টি গুরুত্বের সাথে দেখেন এবং স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী মাহামুদুল হাসান ও হাসির শশুরকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে আইনগত প্রক্রিয়া চলছে যদি মামলা হয় তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *