,

কালীগঞ্জে বসন্তপুর ঐতিহ্যবাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এমপি জগলুল হায়দার

এম আব্দুর রহমান বাবু বিশেষ প্রতিনিধিঃকালিগঞ্জের বসন্তপুর ঐতিহ্যবাহী পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক জাঁকজমকপূর্ণ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ঈদ পুনর্মিলনী উৎসবকে ঘিরে ৭৩ বছরের পুরানো এই প্রতিষ্ঠানটিতে নবীন ও প্রবীণ শিক্ষার্থীরা একাকার হয়ে যায়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এস, এম, জগলুল হায়দার এমপি ।

বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও বসন্তপুর উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাকের সঞ্চালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাতক্ষীরা – ৪ আসনের সংসদ সদস্যকে এস, এম, জগলুল হায়দার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন বাংলাদেশকে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ আজ দক্ষিণ পশ্চিম এশিয়ার মডেল।এ সরকার শিক্ষাবান্ধব সরকার। প্রতি বছরের প্রথম দিন কোটি কোটি বই শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে তুলে দেওয়া হচ্ছে। শ্যামনগর কালিগঞ্জ আমার নির্বাচনী এলাকায় দুটি মাধ্যমিক বিদ্যালয় ও দুটি কলেজকে মাননীয় প্রধানমন্ত্রী জাতীয়করণ করেছেন।এজন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। বসন্তপুর পোর্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যে কাজগুলি অসমাপ্ত রয়েছে কাজগুলি দ্রুততম সময়ে সম্পন্ন করা হবে।তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকলের জন্য দোয়া দেয়েছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিম,শ্যামনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোকলেছুর রহমান মুকুল, মথুরেশপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি শেখ মিয়ারাজ আলী, অবসরপ্রাপ্ত শিক্ষক ওবাইদুর রহমান, ইউপি সদস্য আরিজুল ইসলাম, প্রমুখ।
ছবির ক্যাপশন:কালীগঞ্জে বসন্তপুর ঐতিহ্যবাহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *