,

কাশিমাড়ী ইউনিয়ন আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় করলেন-এমপি জগলুল হায়দার

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার কাশিমাড়ী ইউনিয়নে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ,সহযোগী সংগঠন ও স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
১৪ মে শনিবার বিকাল ৫ টায় কাশিমাড়ী ইউনিয়নের শংকর কাটি বাজারে ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব শমসের ঢালীর সভাপতিত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার কোটি কোটি মানুষের মাঝে বিনামূল্যে করোনা টিকা প্রদান করেছে,যেটা উন্নত বিশ্ব করতে পারেনি। বর্তমানে বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক। মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষাধিক ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান করা হয়েছে,গরীব অসহায়দের মাঝে বিভিন্ন ভাতা চালু করেছে,স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী (টিসিবি পণ্য) সরবরাহ করেছে। এলাকার রাস্তাঘাট সহ সার্বিক বিষয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।আমাদের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল।বর্তমান সরকারের আমলে স্বপ্নের পদ্মা সেতু নির্মিত হয়েছে। ভবিষ্যতে আপনাদের সুচিন্তিত মতামত বর্তমান সরকারের পক্ষেই প্রদান করবেন। বর্তমান আওয়ামীলীগ সরকারই পারে বিশ্বের উন্নত দেশের কাতারে বাংলাদেশকে পৌঁছে দিতে । তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও সময়োপযোগী পদ ক্ষেপের উপর সবসময় ভরসা রাখতে বলেন।লাখ লাখ রোহিঙ্গা মুসলিম নর-নারীর জীবন বাঁচাতে তিনি তাদেরকে বাংলাদেশে আশ্রয় দিয়েছেন। প্রধানমন্ত্রী একজন ধর্মভীরু দয়ালু মানুষ। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের জন্য দোয়া চান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি, এম, আকবর কবীর,মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দেবী রঞ্জন মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক এস, এম, আবুল হোসেন,প্রমূখ।এ সময় নয়টি ওয়ার্ড আ’লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনে নেদাকর্মীরা উপস্থিত ছিলেন।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক এসএম আক্দুল আলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *