,

কুড়িগ্রামে গাঁজাসহ আটক ১

মোঃ এনামুল হক বিপ্লব,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃকুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম গোপন তথ্যের ভিত্তিতে গত ৩১ জানুয়ারি ২০২৪ রাত্রি আনুমানিক ২২.২৫ ঘটিকার সময় নাগেশ্বরী পৌরসভাধীন বাসস্ট্যান্ড থেকে ছন্মবেশে বিশ্ব ইসতেমার রির্জাভ বাসে মাদক পরিবহন করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করার সময় মুসিল্লিদের সহায়তায় নাগেশ্বরীর আঙ্করনগর (নতুন বাজার) গ্রামের কুখ্যাত মাদক কারবারি মোঃ আঙ্গুল হোসেন (৩০) ‘কে ১০ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারি ছদ্মবেশে বিশ্ব ইসতেমার বাস ব্যবহার করে মাদক পরিবহনের চেষ্টা করেছিলো। কিন্তু মুসিল্লিদের সহায়তায় নাগেশ্বরী থানা পুলিশের চৌকস টিমের অভিযানে তা ব্যর্থ হয়। উক্ত বিষয়ে নাগেশ্বরী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *