,

কুড়িগ্রামে পুলিশের রংপুর অন্তঃ রেঞ্জ দাবা চ্যাম্পিয়ন শিপ-২০২৪ অনুষ্ঠিত

মোঃ এনামুল হক বিপ্লব,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

১৪ জুলাই ২০২৪, রবিবার, কুড়িগ্রাম জেলা পুলিশ কর্তৃক আয়োজিত রংপুর অন্তঃ রেঞ্জ ইন্ডোর গেমস, দাবা চ্যাম্পিয়নশিপ-২০২৪ এর ফাইনালে চ্যাম্পিয়ন হোন পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মোঃ শাহজাহান ও রানার-আপ হোন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান। ৩য় স্থান দখল করেন রিজার্ভ অফিসে কর্মরত কনস্টেবল মোঃ ফারুক হোসেন।

তাদের এই বিজয়ের জন্য স্বীকৃতি হিসাবে দেয়া হয় একটি মেডেল, একটি ক্রেস্ট ও ৫০০০ ও ৩০০০ টাকার নগদ অর্থ পরস্কার। এছাড়াও সকল অংশগ্রহনকারী পুলিশ সদস্যদের দেয়া হয় বিশেষ মেডেল।

প্রতিযোগীতায় ১২ টি দলের মধ্যে গ্রুপ পর্বের খেলা শেষে আজ বিকেলে কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলসেডে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) [পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত] জনাব মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) জনাব মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ লাইন্সের আরআই জনাব কাজী আকির হোসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *