,

গাবুরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক নয়ন বহিষ্কার

রাবেয়া উপকূল,(শ্যামনগর )প্রতিনিধিঃ অনৈতিক কার্যক্রমে লিপ্ত হওয়া ও দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় গাবুরা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক, ধর্ষক মামলার আসামি নাজমুল হাসান নয়ন কে বহিষ্কার করা হয়েছে। গত ০২/০৩/২১ তারিখে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে এক নারী সাতক্ষীরার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এক মামলা দায়ের করেন। মামলা নং ৩১৫/২১ মামলাটি পিবিআই তদন্ত করে প্রতিবেদন দাখিল করলে গতকাল সোমবার অভিযুক্ত নাজমুল হাসান নয়ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

গাবুরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ মহসিন আলম জানান নাজমুল হাসান নয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হওয়ার পর থেকে মানুষ কে মিথ্যা মামলা চাঁদাবাজি সহ বিভিন্ন ভাবে হয়রানি করতে থাকে। প্রকৃতপক্ষে নয়ন জামায়াত পরিবারের সন্তান ও শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল। মহসিন আলম আরো জানান স্থানীয় আওয়ামীলীগের মতামত না নিয়ে সহযোগী সংগঠনের কমিটি দেয়ায় জামায়াত বিএনপির লোকেরা সুযোগ নিচ্ছে। এবং বিভিন্ন অপকর্মে জড়িয়ে দল ও সরকারের ভাবমূর্তি জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করছে।

এদিকে নয়নের বহিষ্কারের খবরে উপজেলা নেতৃবৃন্দদের ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।নয়নকে জেলে নেয়ায় স্থানীয়দের মাঝে সস্তি বিরাজ করছে। এলাকা বাসী নয়নের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *