,

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় নকিপুর বালিকা বিদ্যালয় ও বনশ্রী মাধ্যমিক শিক্ষা নিকেতন চ্যাম্পিয়ন

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা’র শ্যামনগরে ৫০ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করলেন এম পি এস এম জগলুল হায়দার।
উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক অফিসের আয়োজনে উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নকিপুর সরকারি হরিচরণ পাইলট প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব। প্রতিযোগিতায় বিশেষ আকর্ষণ ছিল ফুটবল বিভাগে বালক ও বালিকাদের মাঝে ফাইনাল খেলা। এ ফাইনাল খেলায় বালক বিভাগে বনশ্রী মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে নোয়াবেকী মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে বালিকা বিভাগে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় ৪-৩ গোলের ব্যবধানে ধুমঘাট আদর্শ মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এড এম আতাউল হক দোলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত পর্যায়ের খেলা উপভোগ করেন সাতক্ষীরা ৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি জনাব আসাদুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জিএম আকবর কবীর, সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক ডক্টর আব্দুল মান্নান ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণেন্দু মুখার্জি ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন ।উপস্থিত ছিলেন প্রশাসনের কর্মকর্তারা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “এ সরকার ক্রীড়া বান্ধব সরকার, সরকার স্কুল পর্যায় থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ে খেলাধুলার মান উন্নয়নে খুবই আন্তরিক। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *