,

ঘূর্ণিঝড় ইয়াসে বিশুদ্ধ পানি বিতরণ

আসাদুজ্জামান,সাতক্ষীরা প্রতিনিধিঃ ঘূর্ণিঝড়ড় দূর্গত শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের জয়াখালী নামক গ্রামে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক সরবরাহকৃত সুপেয় পানি বিতরণ করেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার মহোদয়। এছাড়া উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ রহিম সহ ইউপি সদস্যবৃন্দ।

এসময়ে পানি বিতরণের পাশাপাশি ক্ষতিগ্রস্তদের (আশ্রয়কেন্দ্রে) মাঝে হ্যান্ড স্যানিটাইজার, স্যানিটারি ন্যাপকিন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১০ লিঃ পানিভর্তি জ্যারিকেন বিতরণ করেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ।

দুস্থ মানুষের পাশে দাড়াতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জনাব মোঃ শহীদুল ইসলাম স্যার তৎক্ষনাৎ শ্যামনগর উপজেলায় আগমন করেন। এসময়ে তার সময়
সফরসঙ্গী ছিলেন

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, শ্যামনগর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী জনাব, মোঃ মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, ক্ষতিগ্রস্তদের মাঝে অবিরাম সুপেয় পানি সরবরাহের জন্য বুড়িগোলিনী ও কৈখালী ইউনিয়নে ২টি ভ্রাম্যমাণ ট্রিটমেন্ট প্ল্যন্ট সংযোজন করেছে
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সুপেয় পানি বিশেষায়িত এ ডিপার্টমেন্ট। প্রতি ঘন্টায় ৬০০ লিটার পানি বিশুদ্ধ করতে পারবে ভ্রাম্যমাণ এ ট্রিটমেন্ট প্ল্যান্ট এবং দৈনিক ১০-১২ ঘন্টা সচল থাকবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *