,

চ্যানেল আইয়ের ডাকে ঢাকায় আসছেন ঋতুপর্ণা

প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাচ্ছে ‘জ্যাম’ শিরোনামে একটি ছবি। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্পে ছবিটি নির্মাণ করবেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

‘জ্যাম’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেন। এজন্য বাংলাদেশে আসছেন তিনি। এমন খবরই প্রকাশিত হয়েছে দেশীয় কয়েকটি গণমাধ্যমে।

এ বিষয়ে জানতে চাইলে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল বাংলাদেশের খবরকে বলেন, ‘ঋতুপর্ণা আমার ছবির জন্য বাংলাদেশে আসছেন না। তিনি বাংলাদেশে আসছেন অন্য একটি কাজে। আমার মহরতে তাকে অতিথি হিসেবে নিমন্ত্রণ করেছি। ছবির নায়িকা হিসেবে নয়, অতিথি হিসেবেই মহরতে উপস্থিত থাকবেন তিনি।’

তাহলে ঋতুপর্ণা আপনার ছবিতে অভিনয় করছেন না? উত্তরে তিনি বলেন, ‘আমার ছবির জন্য তাকে দাওয়াত করিনি। ছবিতে কাজ করতে হলে তো সরকারের অনুমতি লাগবে। ছবির বিষয়ে তার সঙ্গে এখনো কোনো আলাপ হয়নি। তিনি ঢাকায় এলে তাকে গল্প শোনানো হবে। তারপর চরিত্র পছন্দ হলে তিনি অভিনয় করতেও পারেন। তবে ছবিটি করুন বা না করুন তিনি মহরতে থাকবেন, এটা নিশ্চিত।

খোঁজ নিয়ে জানা গেছে, একটি স্যাটেলাইট চ্যানেলের নাচের অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় আসছেন তিনি। এ যাত্রায় দুই দিন ঢাকায় অবস্থান করবেন তিনি। কাজ শেষে ২৪ জুলাই কলকাতা ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

‘জ্যাম’ ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন পূর্ণিমা। ছবির নায়ক হিসেবে কাকে নিয়েছেন? জানতে চাইলে নির্মাতা নেয়ামুল জানান, আগামীকাল রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই সবকিছু পরিষ্কার জানানো হবে। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও বিশেষ অতিথি থাকবেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *