,

ঝালকাঠিতে গাঁজাসহ আটক অ্যাম্বুলেন্সচালক

বরিশার পতিনিধি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হওয়ায় ঝালকাঠির নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি অ্যাম্বুলেন্সচালক মো. রোমেন হাওলাদারকে (৩৯) সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নলছিটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিউলি পারভীন।

জানা গেছে, গত শনিবার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গ্যারেজ থেকে রোমেন হাওলাদারকে গাঁজাসহ গ্রেপ্তার করে নলছিটি থানা পুলিশ। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পরে সোমবার জামিনে মুক্তি পান তিনি।

সাময়িক বরখাস্তের বিষয়ে জানতে চাইলে রোমেন হাওলাদার বলেন, আমি এ বিষয়ে কথা বলতে চাই না। আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন।

নলছিটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিউলি পারভীন বলেন, অ্যাম্বুলেন্সচালক রোমেন হাওলাদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আপাতত তার কর্মস্থলে যোগদানের সু্যোগ নেই।

ঝালকাঠির সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম বলেন, মাদক মামলার জন্য তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। পরে মামলায় সাজা হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *