,

ঝালকাঠি প্রেসক্লাবে নতুন কমিটি গঠন এবং অনিয়ম বন্ধের দাবিতে মানববন্ধন পালন

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:সকল সাংবাদিকদের সমন্বয় ঝালকাঠি প্রেসক্লাবের কমিটি পূর্নগঠন ও প্রেসক্লাব থেকে নির্বাচনের জের হিসেবে সাংবাদিক দিবস তালুকদারের সদস্য পদ বাতিলের প্রতিবাদে মানববন্ধন করেছে ঝালকাঠির সাংবাদিকরা।

৬টি সাংবাদিক সংগঠনের সমন্বয় গঠিত সম্মিলিত সাংবাদিক সমাজের ব্যানারে আজ বুধবার (২২ জুন)বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ঝালকাঠি সংবাদপত্র পত্রিকার সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান পলাশ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক খসরু নোমান, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সাংবাদিক দিবস তালুকদার, রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রবীন সাংবাদিক আউয়াল গাজী, জাতীয় সাংবাদিক সংস্থার সহসভাপতি রিয়াজুল ইসলাম বাচ্চু, ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সভাপতি এসএম রাজ্জাক পিন্টু, মফস্বল সাংবাদিক ফোরামের আহবায়ক নজরুল ইসলাম, যুবলীগ নেতা কাজী মারুফ ইরান, মিডিয়া ফোরামের সভাপতি মনির হোসেন, সহসভাপতি মোঃ রিয়াজ মোর্শেদ ও টেলিভিশন সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ রুহুল আমিন রুবেল।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন যাবৎ ঝালকাঠি প্রেসক্লাব একটি চক্র সিন্ডিকেট করে ব্যপক অনিয়ম ও সেচ্ছাচারিতা চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় তারা প্রেসক্লাবের গত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করায় দিবস তালুকদারের সদস্য পদ বাতিল করেছে। এছাড়া এই সিন্ডিকেট এর আগেও মতের অমিল হওয়ায় কয়েকজন মূলধারার সাংবাদিকের সদস্য পদ বাতিল করেছে। মানববন্ধনে বক্তারা প্রেসক্লাবের এই সিন্ডিকেট কমিটি ভেঙ্গে দিয়ে ঝালকাঠির সকল পেশাদার সাংবাদিককে প্রেসক্লাবে অর্ন্তভুক্ত করে নতুন কমিটি গঠনের দাবি জানান।

উল্লেখ্য,সকল সাংবাদিকদের সমন্বয় প্রেসক্লাবের কমিটি পূর্নগঠনের দাবিতে মাসব্যাপী কর্মবসূচীর অংশ হিসেবে বুধবার এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *