,

তিন জেলায় ধর্ষণের শিকার ৩ স্কুলছাত্রী

ডেস্ক রিপোর্টঃ ঢাকার ধামরাই, টাঙ্গাইলের মির্জাপুর ও চাঁদপুরের কচুয়ায় ধর্ষণের শিকার হয়েছে তিন স্কুলছাত্রী। এ ছাড়া পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এক বন্ধু ছোটবোনকে আটকে রেখে পাহারা দেয় আর অপর বন্ধু বড়বোনকে (স্কুলছাত্রী) ধর্ষণ করে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রীর বাবা ধামরাই থানায় মামলা করেছেন। অভিযুক্তরা হলো- শাসন গ্রামের মোতালেব হোসেনের ছেলে পারভেজ হাসান ও তার বন্ধু একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন।

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অমিত হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। অমিত হাসান ও তার সহযোগীরা এ ঘটনা ঘটায়।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মাসুম হাওলাদার ও স্কুলছাত্রীর প্রেমিক তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

কচুয়া (চাঁদপুর) : কচুয়ায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ভিকটিমের বাবা শাহীন সর্দারকে আসামি করে রোববার কচুয়া থানায় মামলাটি করেন। ঘটনার মীমাংসা ও আলামত নষ্ট চেষ্টার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *