,

দরবার শরীফের ৯২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ফাতেহা ইয়াজদাহম উদযাপন

মোঃ রাশেদুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশের অন্যতম জেলা কুমিল্লার অন্তর্গত বরুড়া উপজেলার অলিতলা লতিফিয়া দরবার শরীফের ৯২ তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং বড়পীর আব্দুল কাদের জিলানী রাহমা তুল্লাহি আলাইহি এর ফাতেহা ইয়াজ দাহম উপলক্ষে অলিতলা লতিফিয়া দরবার শরীফের স্বনামধন্য পীর,পীরে তরিকত রাহনুমায়ে শরীয়ত হাদিয়ে দিন ও মিল্লাত আলহাজ্ব হযরত মাওলানা অধ্যাপক মুফতি কাজী গোলাম মহিউদ্দিন লতিফি আল কাদেরী (পীরসাহেব) অলিতলা এর আহবানে এবং হযরত এর সম্মানিত শ্রদ্ধেয় আব্বাজান হযরত মাওলানা কাজী আব্দুল ওয়াহেদ সাহেব দাঃ বাঃ এর সভাপতিত্বে অলিতলা দরবার শরীফের ৯২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী ও বড় পীর আঃ কাদের জিলানী রহঃ এর মাহফিলে প্রধান আলোচক হিসেবে তাশরিফ পেশ করেন হযরাতুল আল্লাম হযরত মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হক,উপাধ্যক্ষ কাদেরিয়া তৈয়্যেবিয়া আলিয়া মাদ্রাসা ঢাকা।
বিশেষ আলোচক হিসেবে তাশরিফ পেশ করেন আহলে সুন্নাত ওয়াল জামায়াত বাংলাদেশের নির্বাহী মহাসচিব হযরত মাওলানা মোঃ আ ন ম মাসুদ হোসাইন আল কাদেরী সাহেব।এছাড়াও উক্ত মাহফিলে নাতে রাসুল সাঃ পেশ করেন চট্টগ্রাম থেকে আগত বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব এবং আন্তর্জাতিক গায়ক ও শায়ের জনাব মোঃ জানে আলম রেজা আল কাদেরী,সভাপতি আলা হযরত যুব পরিষদ চট্টগ্রাম।
এবং বিশেষ শায়ের ও গায়ক হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ তারেক রেজা আল কাদেরী সাহেব। এবং নাটোর হইতে আগত আরাফাত রেজা আল কাদেরী সাহেব। এবং অলিতলা দরবার শরীফ মাদ্রাসার ছাত্ররা। এছাড়াও আহলে সুন্নাত ওয়াল জামাতের দেশ বরেণ্য হযরত ওলামায়ে কেরামগণ নূরানী ঈমানী তাফসির পেশ করেন।
উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীর মাহফিল পরিচালনা করেন দরবার শরীফ মাদ্রাসার জিম্মাদার শিক্ষক হাফেজ হযরত মাওলানা মোঃ আজাদ হোসাইন সাহেব দা:বা: অনুষ্ঠান পরিচালনায় সহযোগী হিসেবে ছিলেন মাওলানা মনজুরুল হক, মাওলানা আনিসুর রহমান, মাওলানা রাশেদুল ইসলাম সাহেব সহ সকল শিক্ষক মহোদয়গণ।
এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন স্থানীয় ব্যক্তিবর্গ ও মুরিদানে অলিতলা লতিফিয়া দরবার শরীফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *