,

নওগাঁ বৃদ্ধাকে কুপিয়ে হত্যার চেষ্টা অতঃপর থানায় অভিযোগ

নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর মহাদেবপুরে পূর্ব শ জের ধরে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই বৃদ্ধার স্বামী আলতাব হোসেন সমাসপুর উত্তরপাড়ার মৃত হযরত আলীর ছেলে ছামেদুল ইসলাম ও হামিদুল ইসলাম এর বিরুদ্ধে শুক্রবার বিকেলে থানায় লিখিত অভিযোগ করেন। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার হাতুড় ইউনিয়নের সমাসপুর পুর্বপাড়ায়।
অভিযোগ সূত্রে জানা যায়, গাছের সাজিনা পাড়া ও পূর্ব শত্রæতার জেরে এদিন দুপুরে প্রতিবেশী ছামেদুল ইসলাম ও হামিদুল ইসলাম দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ওই ব্দ্ধৃা দম্পত্তির উপর হামলা চালায়। এসময় তারা বৃদ্ধ আলতাব হোসেন ও তার স্ত্রী সুফিয়া বিবি (৬০) বেদম মারপিট করতে থাকে। এর এক পর্যায়ে ছামেদুলের হাতে থাকা হাসুয়া দ্বারা হত্যার উদ্দেশ্যে সুফিয়া বেগমের মাথায় কোপ দেয়। এতে মাথা ও চোখের ভ্রুর উপর কেটে রক্তাত্ব জখমপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।
এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ রুহুল আমিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *