,

নাজিরপুরে আগুনে ভষ্মিভুত দোকান মালিকদের সাহায্যের হাত বাড়ালেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী এবং উপজেলা পরিষদ


মোঃ মশিউর রহমান (পিরোজপুর) প্রতিনিধি;
পিরোজপুরের নাজিরপুরের ঐতিহ্যবাহী গাঁওখালী বাজারে বুধবার ৫ মে রাত সাড়ে ১১ টায় ভয়াবহ অগ্নিকান্ডে ভষ্মিভুত দোকান মালিকদের সাহায্যের হাত বাড়ালেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম ও নাজিরপুর উপজেলা পরিষদ।
এসময় মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রী এ্যাড.শ.ম রেজাউল করিম তার নিজস্ব তহবিল থেকে ১৪ জন দোকান মালিকদের নগদ ৬ হাজার টাকা করে ও প্রত্যেককে ২ বান্ডিল টিন এবং ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের স্ত্রীদেরকে শাড়ী-কাপড় বিতরণ করেন।
এছাড়া নাজিরপুর উপজেলা পরিষদ এর পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ১৪ জন দোকান মালিকদের ১০ হাজার টাকার নগদ চেক প্রদান করেন। দোকান মালিকরা হলেন প্রবিন বেপারী, প্রতাপ বেপারী, মোঃ শাহ্জাহন, জুয়েল মন্ডল, মোঃ মফিজ, লিটন হালদার, চিত্ত রঞ্জন বালা, মনি হালদার, প্রশান্ত মিস্ত্রী, মোঃ রিয়াজ সিকদার, খোকন হালদার, মোঃ শামিম, সঞ্জীত রায় এবং মোঃ হাচান।
এসময় উপস্থিত ছিলেন নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, বিশিষ্ট সমাজ সেবক মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রীর বড় ভাই এস এম নজরুল ইসলাম (বাবুল) শেখ, পিরোজপুর জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, ও তুহিন হালদার তিমির, নাজিরপুর উপজেলা পিআইও অফিসার মোঃ ই¯্রাফিল, দেউলবাড়ী দোবরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অলিউল্লাহ্ রহমান প্রমূখ। এ অনুদান প্রদান করার সময় বিশিষ্ট সমাজ সেবক মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রীর বড় ভাই এস এম নজরুল ইসলাম (বাবুল) শেখ তাদেরকে আস্বস্ত করে বলেন এই সাহায্যই শেষ নয় আপনারা মন্ত্রী মহোদয়ের তরফ থেকে প্রত্যেকে পাকা বাড়ী করে দেওয়া হবে এবং সরকারি ও বেসরকারী ভাবে প্রকল্প ভিত্তিক অর্থায়নের ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *