,

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে র‍্যালী ও আলোচনা সভা

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার ২৩ জুন বিকাল ৪টায় উপজেলা আওয়ামীলীগ আয়োজনে প্রেসক্লাব চত্বর থেকে র‍্যালীটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেসি কম্প্লেক্স চত্বরে শেষ হয়।
আলোচনা সভায় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এস এম আতাউল হক দোলন এর সভাপতিত্বে উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি রোকেয়া মনসুর মহিলা কলেজের অধ্যক্ষ ও ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান এ কে এম জাফরুল আলম বাবু,ইশ্বরীপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শোকর আলী,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সর্দার হাফিজুর রহমান প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জ্জামান সাঈদ,উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি,মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা,
উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক অলিউর রহমান,উপজেলা যুবলীগের আহ্বায়ক এস এম জাকির হোসেন, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক আব্দুর রব, নুরনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু সহ আওলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *