,

বাজেটকে স্বাগত জানিয়ে শ্যামনগরে সংসদ সদস্যর পক্ষ থেকে আনন্দ মিছিল

এম কামরুজ্জামান ,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃজাতীয় সংসদে ২০২২-২০২৩ অর্থবছরের জন্য ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট প্রস্তাব উপস্থাপন করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। প্রস্তাবিত বাজেটকে স্বাগত জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সাতক্ষীরা ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের পক্ষ থেকে শ্যামনগরে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।সমাবেশ থেকে এই বাজেটকে উন্নয়নমুখী, শিক্ষাবান্ধব,কর্মসংস্থান উপযোগী এবং অন্তর্ভুক্তিমূলক বাজেট বলেও আখ্যায়িত করা হয়।
১০ জুন শুক্রবার বিকাল ৫ টায় এই আনন্দ মিছিলটি শ্যামনগর উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে শুরু হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শ্যামনগর বাসস্টান্ড চত্বরে গিয়ে শেষ হয়।
সমাবেশে সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর তার বক্তব্যে বলেন গোটা পৃথিবীতে দ্রব্যমূল্য যখন বেড়ে গেছে, তখন নিম্নবিত্ত, কৃষক-শ্রমিক, প্রান্তিক মানুষের আয় ক্ষমতার মধ্যে এ বাজেটের রূপকল্প তৈরি করা হয়েছে। এ জন্য এই বাজেটকে আমরা সকল শ্রেনীর মানুষের বাজেট,শিক্ষার বাজেট, তরুণ প্রজন্মের বাজেট, কর্মসংস্থানের বাজেট,অন্তর্ভুক্তিমূলক বাজেট, কৃষক-শ্রমিক ও মেহনতী মানুষের বাজেট বলে মনে করি।
এসময় আরো উপস্থিত ছিলেন কৈখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব জিএম রেজাউল করিম,নুরনগর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক সোহেল রানা (বাবু), আওয়ামী নেত্রী ইউপি সদস্যা মিসেস দেলোয়ারা বেগম, উপজেলা যুবলীগের যুগ্ন- আহবায়ক হাফিজ সরদার,কাশিমাড়ী ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক মো: সানাউল্লাহ সহ আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *