,

ভূঞাপুর থানা পুলিশের সহায়তায় পথহারা শিশুদের ঠিকানার সন্ধান

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর থানা পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া ৫ শিশু খুজে পেয়েছে তাদের আসল ঠিকানা।

জানা যায়,২৮/০২/২০২১ তারিখ সন্ধ্যা পৌনে ৭ টা সময় কয়েকজন শিশু নাম পরিচয়হীন মাদ্রাসার শিক্ষার্থী দিনাজপুর হতে পথ হারিয়ে ভূঞাপুর থানাধীন নিকরাইল সাকিনস্থ বিসমিল্লাহ নামক খাবার হোটেলে আছে বলে সংবাদ পায় ভূঞাপুর থানা পুলিশ।

উক্ত সংবাদের ভিত্তিতে তৎক্ষনাত ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব এর নির্দেশে থানার জরুরী মোবাইল টিমের অফিসার এসআই মোঃ জুয়েল মিয়া সংগীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পৌছায়।

এসময় ঘটনাস্থলে গিয়ে মাদ্রাসায় পড়ুয়া ০৫ জন শিশু ছাত্রকে দেখতে পেয়ে তাদের নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ করেন। প্রত্যেকেই দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার অন্তর্গত দক্ষিন আলোকডিহি কারিয়ানা হাফিজিয়া ও কওমী মাদ্রাসায় পড়াশোনা করে বলে জানায়।

পরে দিনাজপুর মাদ্রাসায় যোগাযোগ করা হলে,৫ শিক্ষার্থীর অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করা হয় এবং তাদের অবিভাবকদের বিষয়টি অবহিত করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব জানান,পড়াশোনার চাপে ট্রেন যোগে শিক্ষার্থীরা ভূঞাপুর আসলে আমরা শিক্ষার্থীদের উদ্ধার করে আমাদের জিম্মায় রাখি।আজকে ১লা মার্চ দুপুরে শিক্ষার্থীদের অবিভাবকদের জিম্মায় শিক্ষার্থীদের কে পৌছে দেয়া হয়েছে।

এ বিষয়ে অভিভাবকবৃন্দ তাদের পথহারা শিশুদেরকে পেয়ে বুকে টেনে নেন এবং ভূঞাপুর থানা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *