,

ভোটারদের উপস্থিতি বলছে পৌর ৯নং ওয়ার্ড এ টেবিল ল্যাম্পের বিজয় হবে

জিহাদ হোসেন রাহাত (লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি): চলছে রায়পুর পৌরসভা নির্বাচন । এ নির্বাচনে পৌরসভাধীন ৯নং ওয়ার্ড থেকে জনগণের শতভাগ সমর্থন নিয়ে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন আলহাজ্ব খায়রুল আলম রুবেল প্রধানীয়া। পেয়েছেন টেবিল ল্যাম্প প্রতীক । প্রচার প্রচারণার প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত ছুটে গিয়েছেন ভোটারদের দ্বারে দ্বারে।

নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করে রুবেল প্রধানীয়া বলেন, আমার নির্বাচনী এলাকার জনগন আমাকে তাদের প্রতিনিধি হিসেবে নিযুক্ত করার জন্য প্রার্থী হয়ে নির্বাচন জয় লাভ করার ব্যাপারে আমাকে যে প্রতিশ্রুতি দিয়েছেন । আমি নিশ্চিত তারা তাদের প্রতিশ্রুতি রক্ষা করবে এবং আমাকে তাদের শাসক নয় সেবক হিসেবে কাজ করার সুযোগ দিবে ইনশাআল্লাহ।

নির্বাচনী মাঠ জরিপে দেখা গেছে, পৌরসভাধীন ৯নং ওয়ার্ডে রুবেল প্রধানীয়ার জনসমর্থন সবচেয়ে বেশি। উক্ত ওয়ার্ডের কয়েকজন ভোটারের সাথে নির্বাচনে কোন প্রার্থীকে ভোট দেবেন এমন আলোচনাকালে প্রসঙ্গে ক্রমে উঠে আসে টেবিল ল্যাম্প মার্কার খায়রুল আলম রুবেল প্রধানীয়ার নাম।
একজন ভোটারের সাথে আলাপকালে তিনি বলেন “অতীতে যারা এই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন তাদের দ্বারা কাঙ্ক্ষিত উন্নয়ন মূলক কাজ আমরা করাতে পারিনি।যে টুকু উন্নয়ন হয়েছে তা প্রয়োজনের তুলনায় নগণ্য”।

বেশ কয়েকজন ভোটারের সাথে কথা বলে নিশ্চিত হওয়া যায় যে, পৌর ৯নং ওয়ার্ডবাসী নিজেদের প্রতিনিধি হিসেবে টেবিল ল্যাম্প মার্কার খায়রুল আলম রুবেল প্রধানীয়াকে’ই নিযুক্ত করবে।
ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষণীয়।

উল্লেখ্য যে, আজ ২৮ ফ্রেব্রুয়ারি রায়পুর পৌরসভা নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *