,

রাজশাহী মেডিকেলে আরও ১৬ জনের মৃত্যু

এম এন বি,রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ৯ জন চাঁপাইনবাবগঞ্জের এবং ৭ জন রাজশাহীর। এর মধ্যে করোনয় মারা গেছন ১০ জন। শুক্রবার (৪ জুন) এ তথ্য জানা যায়।

করোনা ভাইরাসের সংক্রমণে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ১১ দিনে মোট করোনায় ৭৭ জনের মৃত্যু হয়েছে। গড়ে প্রতিদিন সাতজনের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার মৃত্যু হয়েছে আরও ৯ জনের। চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। বৃহস্পতিবার (৩ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

গত ২৪ মে থেকে শুক্রবার পর্যন্ত ১২ দিনে হাসপাতালের করোনা ইউনিটে মোট ৮৯ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে গত ২৪ মে ১০ জন, ২৫ মে ৪ জন, ২৬ মে ৪ জন, ২৭ মে ৪ জন, ২৮ মে ৯ জন, ৩০ মে সর্বোচ্চ ১২ জন, ৩১ মে ৪ জন, ১ জুন ৭ জুন, ২ জুন বুধবার ৭ জুন এবং ৩ জুন ৯ জন, ৪ জুন ১৬ জন মারা গেলেন।

মারা যাওয়া বেশিরভাগই চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা। এছাড়া রাজশাহীর দুজন, নওগাঁ ও পাবনার একজন করে মারা গেছেন। স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

এর আগে ২৫ মে থেকে ২ জুন পর্যন্ত রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে ৫৪ জন প্রাণ হারিয়েছেন। এদের অধিকাংশই চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *