,

লন্ডনের ব্রিকলেনে বিশ্বনাথ খাজাঞ্চী প্রবাসী কমিউনিটি ইউ,কের ঈদ পুনর্মিলনী অনুষ্টিত

নিজিস্ব প্রতিনিধিঃ গতকাল ২৪ শে জুন সোমবার খাজাঞ্চি ইউনিয়ন প্রবাসী কমিউনিটি ইউ কের উদ্যোগে লন্ডনের বিকলেন মুসল্লা রেস্টুরেন্টে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তুতা মিয়া।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃটেনের সর্ববৃহৎ শহর কার্লাইলের কাউন্সিলর আব্দুল হারিদ,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মাওলানা হাবিবুর রহমান, আব্দুল আজিজ, লোকমান উদ্দিন, কুতুব উদ্দিন শিকদার, হাবিবুর রহমান,

জামাল উদ্দিন রেজার উপস্থাপনায় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন আলাউদ্দিন, ইনসান আহমদ, শাহজাহান মিয়া, আনসার আলী,
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট মাওলানা হাবিবুর রহমান, লোকমান উদ্দিন, আব্দুল আজিজ, প্রবাসীদের পক্ষে বক্তব্য রাখেন নাজমুল হোসাইন শাহীন ,আনসার আলী, আনোয়ার আলী ,কাউছার আহমদ, ইনসান আহমদ, আলাউদ্দিন, সাকিব, সাকিব আল মামুন সহ অনেকেই।
সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র আব্দুল হারীদ ইউনিয়নবাসীকে অভিনন্দন জানান এ ধরনের একটি পূর্ণমিলনী অনুষ্ঠানে তিনিকে দাওয়াত দেওয়ার জন্য তিনি খুবই আগ্রহ নিয়ে ইউনিয়নের প্রবাসীদের সাথে মিলিত হওয়ার অভিপ্রায় নিয়ে অংশ গ্রহন করেন।
তিনি কারলাইল শহরের বিভিন্ন বিশেষত্ব নিয়ে আলোচনা করেন এবং ইউনিয়নের প্রবাসীদেরকে আরো বড় পরিসরে আরো মিলন মেলা করার আহ্বান জানান।
উপস্থিত আয়োজক বৃন্দ মেয়রকে আশ্বস্ত করেন আগামীতে ইউনিয়নের সকল প্রবাসীদেরকে নিয়ে একটি বৃহৎ পরিসরে মিলন মেলা করার প্রত্যাশা ব্যক্ত করেন। মেয়র কার্লাইল কাউন্সিলে তিনিকে বার বার নির্বাচনে বিজয় বিলেতে ইউনিয়নবাসীর মুখ উজ্জল হয়েছে।
আগামীতে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করার জন্য আরো বড় আকারে একটি সংগঠন তৈরি করার প্রত্যয় নিয়ে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক:লোকমান উদ্দিন, যুগ্ম আহবায়ক, আব্দুল আজিজ, আখলুস মিয়া, নাজমুল হোসাইন শাহিন, কাউসার আহমেদ, মাওলানা নুরুর রহমান।
সদস্য সচিব:মোহাম্মদ জামাল উদ্দিন রেজা।
সদস্যবৃন্দ:আনছার আলী, আলা উদ্দিন,, ফারুক আহমেদ, সাকিব আল মামুন, ইনছান আহমেদ, শাহজাহান মিয়া, জামিল আহমদ, বশির আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *