,

লবুগঞ্জের মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করবেন চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন শিকদার

পারভেজ রানা,পটুয়াখালীর: আগামী ২৮ ফেব্রুয়ারি পটুয়াখালীর মহিপুর থানাধীন ১১নং ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের আসন্ন উপ-নির্বাচনে বিজয়ী হলে প্রত্যেক জনগণের শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করার অঙ্গীকার নিয়ে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন শিকদার

অধ্যক্ষ দেলোয়ার হোসেন শিকদার গণমাধ্যমকে জানান, ১১নং ডালবুগঞ্জ ইউনিয়নের প্রত্যেক ব্যক্তির শিক্ষা ও চিকিৎসা সেবা শতভাগ নিশ্চিত করাই তার নির্বাচনের প্রধান লক্ষ্য। ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি তিনি ।

তিনি আরো জানান, কলাপাড়ায় কর্মরত থাকার কারণে সব সময় মানুষের পাশে না থাকতে পারলেও, তার পরিবার দীর্ঘ ৫০ বছর যাবৎ ডালবুগঞ্জের মানুষের পাশে রয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারি ডালবুগঞ্জ ইউনিয়ের জণগন তাকে নির্বাচিত করলে মাদক ও সন্ত্রাস নির্মূল করে শূন্যের কোঠায় আনার প্রতিশ্রুতি প্রদান করেন তিনি।

এ প্রার্থী আরো জানান, যুব সমাজের বেকারত্ব দেশে প্রধান অভিশাপ। এই বেকারত্বের জন্যই যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপরাধে নিজেদের জড়িয়ে ফেলছে। তাই তিনি নির্বাচিত হলে ডালবুগঞ্জ ইউনিয়নের বেকার যুব সমাজকে কর্মসংস্থান করে দেয়ার চেষ্টা করবেন বলেও গণমাধ্যমে ওয়াদা করেন।

এ ছাড়াও জরুরি যোগাযোগ মাধ্যমগুলোর উন্নয়নসহ সকল ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের অঙ্গীকার করেন তিনি। সবশেষে ইভিএম পদ্ধতিতে ভোট দাবিসহ সাধারণ মানুষকে একক আধিপত্য থেকে মুক্ত করার আশ্বাস ব্যক্ত করে বলেন, ডালবুগঞ্জ ইউনিয়নের মানুষ আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতিতে স্বতঃস্ফূর্তভাবে পরির্বতনের পক্ষে তাদের ভোট দেবে, ইনশাআল্লাহ্।

উলেখ্য, গত বছরের ২৭ নভেম্বর ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব আব্দুস সালাম সিকদার-এর মৃত্যুর পর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে পরে এবং নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৮
ফেব্রুয়ারি (রবিবার) ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩ ফেব্রুয়ারি (বুধবার) মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, ৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বাছাই শেষে ১১ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ধার্য্য করা হয় এবং আগামী ২৮ ফেব্রুয়ারি (রবিবার) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণের মধ্যদিয়ে শেষ হবে ১১নং ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের শূন্য কোঠায় উপ-নির্বাচন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *