,

শ্যামনগরে অবসরপ্রাপ্ত নায়েব শেখ নুর আলী আর নেই

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার সদর ইউনিয়নের হায়বতপুর গ্রামের মৃত মোমরেজ শেখের ছেলে ও উপজেলা জাতীয় পার্টির সদস্য মোঃ জিল্লুর রহমানের পিতা অবসরপ্রাপ্ত তশিলদার নায়েব শেখ নূর আলী (১০২)শনিবার ১২ ফেব্রুয়ারী দুপুর ১.১০ মিনিটে বার্ধক্য জনিত কারণে নিজ বাসায় সকলকে কাঁদিয়ে নাফেরার দেশে চলে গেলেন।
ইন্না লিল্লাহি………………….……………. রাজিউন।
মৃত্যুকালে তিনি ৬ পুত্র ৪ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার রুহের মাগফিরাত কামনা সহ তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন,বিপ্লবী সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু,শ্যামনগর উপজেলা জাতীয় পার্টীর সভাপতি এ্যাডঃ আব্দুর রশিদ,সহ-সভাপতি এ্যাডঃ আজিবর রহমান,জি,এম,আব্দুল কাদের,বিপ্লবী সাধারণ সম্পাদক সাংবাদিক এম,কামরুজ্জামান, যুগ্মসাধারণ সম্পাদক আশরাফ হোসেন,জাহাঙ্গীর কবির লাকি, সংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম বাবু সহ জাতীয় পার্টি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
পরিবাবার সুত্রে জানাযায়,রবিবার ১৩ ফেব্রুয়ারি বাদ যোহর মরহুমের জানাজার নামাজ শেষে পরিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *