,

শ্যামনগরে আকস্মিক কালবৈশাখী ঝড়ে ২৫ ঘরবাড়ি বিধ্বস্ত

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা’র শ্যামনগর আকস্মিক কালবৈশাখী ঝড়ে ২৫ ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে।শুক্রবার ২৭ মে পবিত্র জুম্মার নামাজের সময়ে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের খাগড়াঘাট গ্রামের উপর দিয়ে আকস্মিক ঘূর্ণিঝড় টর্নেডো হওয়ায় ২৫ টি ঘরবাড়ি বিধ্বস্ত হয়। ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন সাতক্ষীরা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য এস,এম, জগলুল হায়দার।
এলাকাবাসী জানান, গ্রামের ১০০ মিটার এলাকা জুড়ে টর্নেডো ও শীলা বৃষ্টি বয়ে যাওয়ায় গ্রামের নির্দিষ্ট একটি এলাকা জুড়ে ক্ষতি সাধিত হয়েছে। গ্রামের প্রায় ৩৫-৪০ বসতঘর, বিভিন্ন সামাজিক ও প্রতিষ্ঠান, ক্লাবঘর সহ বাড়িঘরের প্রচুর ক্ষতি সাধিত হয়েছে।
জগলুল হায়দার এমপি ঘটনাস্থল পরিদর্শন শেষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন এবং বসতি এলাকায় মানুষের বসবাসের জন্য খাল পারাপারের বাসের সাঁকোটি স্থায়ী ব্রীজ করার ঘোষণা দেন।
এ সময় উপস্থিত ছিলেন, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ জি,এম শোকর আলী,শ্যামনগর সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জি,এম, আকবর কবীর,উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী,
উপজেলা আওয়ামী লীগের সদস্য রামকৃষ্ণ মন্ডল, কৃষকলীগ নেতা আশরাফ আলী, সদর মোটর শ্রমিকের সভাপতি সাবের হোসেন মিস্ত্রী,শরুব ইয়ুথ টিমের পরিচালক জান্নাতুল নাঈম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *