,

শ্যামনগরে জমি জায়গা সংক্রান্তে আহত-২ থানায় অভিযোগ

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার ভুরুলিয়া ইউনিয়নে দখলীয় সম্পত্তি অবৈধভাবে দখলকে কেন্দ্র করে আহত দুই থানায় অভিযোগে। আহতরা হলেন সোনামুগারী গ্রামের মৃত শ্যামলী সরদারের ছেলে জুম্মান সরদারের স্ত্রী মোছাঃ জহুরা বিবি(৫০) ও পুত্রবধূ মোছাঃ রাবেয়া খাতুন(২৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় জুম্মান সরদার বাদী হয়ে তিন জনকে আসামী করে থানায় এজাহার করেছে।
আসামি হলেন সোনামুগারী গ্রামের মৃত আফেজ গাজীর ছেলে কইছে বরকতউল্লাহ গাজী, মৃত আমানত গাজীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম, খলিল গাজীর ছেলে আবু রায়হান।
অভিযোগ সূত্রে জানা যায়, আসামিগন অত্যন্ত দুর্দান্ত গুন্ডা প্রকৃতি জবর দখলকারী চাঁদাবাজ শ্রেণীর ব্যক্তিবর্গ হইতেছে। আমার বন্দোবস্তকৃত ঘের সম্পত্তি সরকার বাহাদুরের নিকট হইতে একসোনা ডিসিআর লইয়া যাতায়াতের পথ সহ মৎস্য ঘের শান্তিপূর্ণভাবে ভোগ দখল করিয়া করিযয়া আসছি। বিবাদী গন লোভের বশিভূত হয়ে আমার সম্পত্তি জবর দখলের চেষ্টা ও বিভিন্ন সময়ে ভয়-ভীতি হুমকি দিতে থাকে।
বুধবার 6 এপ্রিল সকাল ৭টার দিকে বিবাদীগন আমার সম্পত্তিতে অন্যায় ভাবে প্রবেশ করিয়া মৎস্য ঘের ভেড়ী বাধ কেটে কালের সাথে বিলীন করিয়া দেয়। আমার স্ত্রী মোছাঃ জোহরা বিবি প্রতিবাদ করায় আমার স্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ সহ বিবাদী গন শরীরের বিভিন্ন স্থানে চড় কিল-ঘুসি লাথি মারিয়া ফুলা জখম করে। এসময় আমার পুত্রবধূ মোছাম্মদ রাবেয়া খাতুন আমার স্ত্রীকে ঠেকাতে গেলে আসামীগণ আমার পুত্রবধূ চুলের মুঠি ধরে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়িভাবে ভাবে মারপিট করিয়া ফুলা জখম করে। আমার পুত্র বধুকে হত্যার উদ্দেশ্যে গলায় শাড়ী কাপড় দ্বার শ্বাসরুদ্ধ পূর্ব হত্যার চেষ্টা করে এবং পরিহিত শাড়ি কাপড় টানাহেঁচড়া করে। আমার পুত্রবধূর ডাকচিৎকার সাক্ষীগণ ঘটনাস্থলে পৌঁছালে বিবাদী গন আমার স্ত্রী ও পুত্র বধুকে সুযোগ পেলে মারপিট খুন-জখম করবে এই মর্মে ভীতি প্রদর্শন করে ঘটনাস্থল থেকে চলে যায়।
এ বিষয়ে শ্যামনগর থানা অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ এর জানতে চাইলে তিনি বলেন আমি অভিযোগ পেয়েছি আমার পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠিয়েছে। উভয় পক্ষের কাগজপত্র দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *