,

শ্যামনগরে জলবদ্ধতা নিরসনে কালমেঘা খাল খননের কাজ উদ্বোধন করলেন আতাউল হক দোলন এমপি

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃশ্যামনগরে সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিসারিজ প্রকল্পের আওতায় ১কোটি ২০ লক্ষ টাকার পৌরসভার কালমেঘা খাল খননের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ২রা এপ্রিল সকাল ১১ টায় কালমেঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয় এর আয়জনে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা তুষার মজুমদারের সভাপতিত্বে
প্রধান অতিথির বক্তব্য ও উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য,পরিবেশ বন জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এস এম আতাউল হক দোলন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রভাষক সাইদ-উজ-জামান সাইদ,সাতক্ষীরা জেলা মৎস্য অফিসার মোঃ আনিছুর রহমান,খুলনা এস সি এম এফ পি সহকারী প্রকল্প পরিচালক আব্দুল্লাহ-আল-মামুন। উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ভূরুলিয়া ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ একেএম জাফরুল আলম বাবু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক স ম আব্দুর সাত্তার, প্রভাষক মোশাররফ হোসেন,সাংগঠনিক সম্পাদক সুশান্ত বিশ্বাস বাবুলাল সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ সহ কাউন্সিলর গণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, এখালটি খনন হলে জলাবদ্ধতা নিরসনে হবে। সরকারের মহাতি উদ্যোগে সার্বিক ভাবে সহযোগিতা করে এলাকাবাসীকে পাশে থাকার আহ্বান জানান এবং বাংলাদেশে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *