,

শ্যামনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী-২৪ অনুষ্ঠিত

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃপ্রাণিসম্পদে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিবার্ধ্যকে সামনে রেখে শ্যামনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।
প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সারা দেশে এক যোগে শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি।
বৃহস্পতিবার ১৮ এপ্রিল সকাল ১০ টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সংলগ্ন মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার নাজিবুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন।বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ভেটেরিনারি অফিসার,ডাঃ বিপ্লবজিৎ কর্মকার।
এসময় আরো উপস্থিত ছিলেন নকিপুর সরকারি এইচ সি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড.মুহাম্মদ আব্দুল মান্নান,জনতা ব্যাংক কর্মকর্তা, মাহাবুব রহমান,শ্যামনগর সরকারি মহাসিন কলেজ প্রভাসক সৈয়দ রাফসান জামি, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ নুরুজ্জামান টুটুল, তথ্য ও গবেসন বিষয়ক সম্পাদক জিএম সালাউদ্দিন, উপজেলা আওয়ামী মৎস্য জিবি লীগের আহবায়ক মেহেদী হাসান মারুফ, যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম সানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *