,

শ্যামনগরে ফ্রি-ফায়ার খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-১৬

এম,কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউনিয়নের সাবেক ও বর্তমান ইউপি সদস্যের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে নারী ও শিশুসহ ১৬ জন আহত হয়েছে।
রোববার (২৪ এপ্রিল) রাত বারটার দিকে উপজেলার সুন্দরবন সংলগ্ন দাতিনাখালী গ্রামে ঐ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও আজিয়ার, রাশিদুল, মাজিদল, মনিরা, মনির, রাবেয়া, কুদ্দুস হাফিজুরসহ ১২ জনকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় দু’পক্ষই পরস্পরের বিরুদ্ধে হামলার অভিযোগ এনে শ্যামনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতির কথা জানিয়েছে।
স্থানীয়রা জানায় স্থানীয় দুই তরুনের মধ্যে ফ্রি-ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে রোববার রাতে মারামারির ঘটনা ঘটে। সংঘর্ষে হড়েিয় পড়া দুই তরুন সাবেক ও বতর্মান ইউপি সদস্যের সমর্থক হওয়ায় বিষয়টি নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। এক পর্যায়ে রাত বারটার দিকে কামরুল ইসলাম ও হাফেজ মোহাম্মদ আলী কর্মী সমর্থকদের নিয়ে বর্তমান মেম্বরের বাড়িতে হামলা করলে দু’পক্ষে ব্যাপক সংঘর্ষ হয়। পরবর্তীতে পুলিশ যেয়ে পরিস্থিতি শান্ত করলে আহতদের উদ্ধার করে রাত একটার দিকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।এবিষয়ে প্রাক্তন ইউপি সদস্য কামরুল ইসলাম জানান, তার কর্মীদের মারধরের বিষয়ে জানতে যেয়ে তারা হামলার শিকার হয়েছেন। একই দাবি করেন অপর সাবেক ইউপি সদস্য হাফেজ মোহাম্মদ আলী। বর্তমান ইউপি সদস্য আবিয়ার রহমান বলেন, ইফতারীর সময়ে দুই তরুন বাদানুবাদে জড়িয়ে পড়ে। ঐ ঘটনার পর রাতে এক তরুনের ফ্রি-ফায়ার গেমের মধ্যে প্রতিপক্ষকে গালি দেয়অর ঘটনাকে পুঁজি করে সাবেক দুই ইউপি সদস্যের নেৃতত্বে তার লোকজনকে কুপিয়ে আহত করা হয়েছে।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, সংঘর্ষের পুলিশ পরিস্থিতি শান্ত করেছে। অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *