,

শ্যামনগরে রাতের আঁধারে গোয়াল থেকে গরু চুরি” গরুর মাথা,পা,নাড়িভুড়ি রেখে মাংস নিয়ে উধাও

এম,কামরুজ্জামান,শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের ধূমঘাট অন্তাখালী গ্রামে রাতের আঁধারে গোয়াল ঘর থেকে গরু চুরি করে রাতেই জবাই করে মাংস ভাগাভাগির ঘটনা ঘটেছে।
২৪ শে এপ্রিল রবিবার দিবাগত রাত আনুমানিক ২ টার সময় ধূমঘাট অন্তাখালী গ্রামের ১নং ওয়ার্ডের হিমনাথ মন্ডলের পুত্র কিনা রাম মন্ডলের গোয়াল থেকে তার পালিত গরু যার আনুমানিক ওজন ৩ মন চুরি করে বিলে মধ্যে নিয়ে জবাই করে রাতেই মাংস ভাগাভাগি করে নিয়ে গেছে চোরেরা।
২৫ এপ্রিল সোমবার কিনা রাম মন্ডল প্রতিদিনের ন্যায় গোয়াল থেকে গরু বের করতে গিয়ে দেখে গোয়ালে গরু নেই। তখন সে সব জায়গায় খোজ করতে থাকে,অনেক খোঁজা খুজির পর বিলের মধ্যে তার গরুর মাথা, চার টি পা ও নাড়ি ভুড়ি খুজে পায়।
হতদরিদ্র কিনারাম গরুটি হারিয়ে দিশে হারা হয়ে পড়েছে। গরু চুরির ঘটনাটি কিনা রাম চেয়ারম্যান এ্যাড়ঃ শোকর আলীকে জানান।তখন চেয়ারম্যান তাকে বলে আমি তো সাতক্ষীরাতে আছি, আমি ফিয়ে এসে দেখছি। এবং মেম্বর আবুল কালাম আজাদ ও চৌকিদার এসে বিষয় টি দেখে যান।এবিষয়ে হতদরিদ্র কিনা রাম প্রশাসন ও জনপ্রতিনিধি সাহায্য কামনা করেন। তিনি চান তার গরু চোররা যেন দ্রুত আটক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *