,

শ্যামনগরে স্কুল ছাত্রী জোরপূর্বক ধর্ষনের ঘটনায় থানায় মামলা”

এম কামরুজ্জামান,শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা’র শ্যামনগরে স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় ছাত্রীর মাতা বাদী হয়ে শ্যামনগর থানায় ৯(১)৩০,২০০০ সালের নারী নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় মামলা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী (১৪) বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে টুঙ্গিপাড়া থেকে স্কুলে যাওয়া আসার পথে মাসুদ মোড় নামক স্থানে শাওন (২৩) প্রেম নিবেদন সহ বিয়ের প্রলোভনে ফুসলাইতে থাকে। ছাত্রী উহা প্রত্যাখ্যান করে আসছিল। এক পর্যায়ে কোমলমতি ছাত্রী লম্পট শাওনের প্রেমে পড়ে যায়। গত ১৮ এপ্রিল সকাল ৯ টার সময় স্কুলে যাওয়ার পথে তাকে একা পেয়ে শাওন তার দুলাভাই রবিউল ইসলামের বাসায় ডেকে নিয়ে যায়।এ সময় রবিউল ইসলাম বাইরে চলে যাওয়ায় শাওন তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। ছাত্রী কান্না জড়িত কণ্ঠে বাড়িতে যেয়ে তার মাকে জানায়। এ ঘটনায় ১০ মে ছাত্রীর মাতা আবেদা খাতুন বাদী হয়ে শাওন ও রবিউলকে আসামী করে শ্যামনগর থানায় ১৭ নং মামলা করে।
এলাকাবাসী জানায়,২ নং আসামী রবিউল ইসলামের নেতৃত্বে ঐ এলাকায় একটি বাহিনী গড়ে উঠে। তারা স্কুলের ছাত্রীদের পথে ঘাটে প্রেম নিবেদন, ছিনতাই সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এতে কেউ প্রতিবাদ করলে হুমকি, মারধর ও র‌্যাব এবং পুলিশ প্রশাসনের ভয় দেখায়। এছাড়া এ বাহিনীর পেছনে একটি প্রভাবশালী ব্যক্তিদের সহযোগীতা রয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্যামনগর থানার এস আই অশোক চন্দ্র তালুকদার বলেন, উক্ত মামলায় ২ জন আসামী গ্রেপ্তার করা হয়েছে। এবং তারা এখন সাতক্ষীরা জেলা হাজতে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *